শনিবার, ০৪ মে ২০২৪, ১২:০১ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বঙ্গবন্ধু মেডিকেল কলেজ ও হাসপাতাল একনেকে অনুমোদন হওয়ায় জগন্নাথপুরে আ’লীগের আনন্দ মিছিল

বঙ্গবন্ধু মেডিকেল কলেজ ও হাসপাতাল একনেকে অনুমোদন হওয়ায় জগন্নাথপুরে আ’লীগের আনন্দ মিছিল

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জে প্রায় ১১০০ কোটি টাকা ব্যয় সাপেক্ষে বঙ্গবন্ধু সুনামগঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতাল একনেকে অনুমোদন হওয়ায় জগন্নাথপুরে আ.লীগ ও অঙ্গ-সংগঠনের উদ্যোগে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
সোমবার বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নানকে অভিনন্দন জানিয়ে উপজেলার বিভিন্ন অঞ্চল থেকে খন্ডখন্ড মিছিল সহকারে দলীয় কার্যালয়ে সমবেত হয়ে আনন্দ মিছিল বের হয়। মিছিলটি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে দলীয় কার্যালয়ে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।
জগন্নাথপুর উপজেলা আ.লীগের সহ-সভাপতি আবদুল মালিকের সভাপতিত্বে এবং উপজেলা আ.লীগের যুগ্ম-সম্পাদক সুজিত কুমার রায় ও সহ-প্রচার সম্পাদক ফিরোজ আলীর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা আ.লীগের সহ-সভাপতি আনহার মিয়া, পাটলি ইউপি চেয়ারম্যান সিরাজুল হক, আবদুল কাইয়ূম মশাহিদ, সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য মাহতাবুল হাসান সমুজ, সৈয়দপুর-শাহারপাড়া ইউপি চেয়ারম্যান তৈয়ব মিয়া কামালী, উপজেলা ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব।
পৌর আ.লীগের সভাপতি ডা. আবদুল আহাদ, সাধারণ সম্পাদক হাজী ইকবাল হোসেন ভূইয়া, জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র শফিকুল হক, পৌর আ.লীগের সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুল হাই ও সাংস্কৃতিক সম্পাদক শুকুর আলী ভূইয়া।
উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন,সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর গিয়াস উদ্দিন মুন্না, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাফরোজ ইসলাম মুন্না, সাধারণ সম্পাদক শাহ রুহেল প্রমূখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com